কারা এই জঙ্গিবাদের জন্মদাতা ?

0
152

ইঙ্গ-মার্কিনীরাই জঙ্গিবাদের জন্মদাতা

হে বিশ্ব বোকা সমাজ! (সরি ফর মাই ল্যাঙ্গুয়েজ) এরকম ভিডিও প্রমান আর দ্বিতীয়টি নাও পেতে পারেন কোন দিন।
মুসলমান দেশগুলোতে কারা সন্ত্রাসবাদ ছড়িয়েছে, কিভাবে ছড়িয়েছে, কোন মতবাদের মাধ্যমে ছড়িয়েছে, আল-কায়েদা, তালিবান (পরবর্তীতে একইভাবে আরব দেশগুলো ধ্বংসের জন্য তারা আই.এস.আই.এস তৈরী করে) কারা তৈরী করেছে, তার জ্বলন্ত প্রমাণ আমেরিকার সাবেক ফার্স্ট লেডী, পররাষ্ট্রমন্ত্রী ও প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারী ক্লিনটনের মুখ থেকে শুনোন।

স্বীকারোক্তিমূলক জবানবন্দী ও কংগ্রেস সদস্যদের জেরার মুখে এই ভিডিওতে যে কয়টি গুরুত্বপূর্ন বিষয় হিলারী ক্লিনটন স্বীকার করলেন তার সার-সংক্ষেপ নিম্নরুপ:

“১.পাকিস্তান সরকার ও সশস্ত্র বাহিনী এবং নিরাপত্তা বাহিনীকে ব্যবহার করে আমরা ২০ বছর আগে তালিবানদেরকে গড়ে তুলেছি, যাদের বিরুদ্ধে আমরা আবার বর্তমানে যুদ্ধও করছি। আমরা এগুলো করেছি কারন আমরা রাশিয়ার সাথে স্নায়ুযুদ্ধে মেতেছিলাম, রাশিয়া আফগানিস্তান দখল করে নিয়েছিল। আমরা চাইনি যে রাশিয়া মধ্য এশিয়া নিয়ন্ত্রন করুক।

২.তৎকালীন আমেরিকান প্রেসিডেন্ট রোনাল্ড রিগান (১৯৮১-১৯৮৯) কংগ্রেসের সহায়তা নিয়ে ডেমোক্রেট পার্টির নেতৃত্বে বলল, এটা খুব ভাল আইডিয়া । পাকিস্তানের আই.এস.আইর সাথে হাত মিলিয়ে চল সৌদী আরবের “ওয়াহাবী” ব্রেন্ডের ইসলাম আমদানী করে মোজাহিদীনদেরকে নিয়োগ করি এবং রাশিয়া ভেঙ্গে টুকরো টুকরো করে দিই।

৩.তারপর তালিবান, আল-কায়েদা গঠন করে বিলিয়ন ডলার খরচ করে রাশিয়া ভেঙ্গে দিলাম। এটা আমাদের জন্য খারাপ ছিল না। পরে আমরা পাকিস্তানকে একা ফেলে চলে আসলাম। বললাম, আমাদের সৃষ্টি আল কায়েদা ও তালিবানদের সাথে এখন তোমরা মোকাবেলা কর। এখন আমরা পাকিস্তান আর্মি ও আই.এস.আইর সাথে যোগাযোগ করতে চাচ্ছি না। সন্ত্রাসবাদে মদদ দেয়ার জন্য আমরাই আবার পাকিস্তানকে এখন দোষারোপ করছি। আমিও করেছি এইতো কালই।”

হায়রে বোকা বিশ্ব! এগুলো জানার পরও তোমরা মুসলমানদেরকেই সন্ত্রাসবাদের জন্য দায়ী কর? এগুলো তো তোমাদের নেতাদের তৈরী আবর্জনা। বিলিয়ন ডলার খরচ করে, গায়ের জোর খাটিয়ে এবং সি আই এ, মোসাদ ও এফ.বি.আই মিলে গড়ে তুলেছে বিশ্ব সন্ত্রাসবাদ।

হায়রে মুসলমান বোকারা, এখনো বুঝতে পার না যে ওয়াহাবী/সালাফি/আহলে হাদিস মতবাদ গড়ে ওঠার পেছনে বৃটিশ, আমেরিকা এবং নেপথ্যশক্তি ইসরায়েলী জায়োনিস্টরা দায়ী!! এই বিষাক্ত উগ্র সন্ত্রাসবাদী ওয়াহাবী/সালাফি/আহলে হাদিস মতবাদ সব ধ্বংস করে দিচ্ছে কেন বুঝ না!!

লেখক: নুরুল হক চিশতি, সাবেক সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here