ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার সামবেশ ও মিছিল সম্পন্ন

0
254
ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার সামবেশ ও মিছিল সম্পন্ন
ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার সামবেশ ও মিছিল সম্পন্ন

চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন ছাত্রসেনার

৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও

পৌরসভার সমাবেশ ও মিছিল সম্পন্ন
_________________________________________

২১জানুয়ারী’১৮ইং সকাল ১০ঘটিকায় ছাত্রসেনা ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভা যৌথ ব্যবস্থাপনায় দলীয় কার্যালয় হতে সামবেশ ও মিছিল ছাত্রসেনা উপজেলার সভাপতি ছাত্রনেতা মামুন উদ্দীন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন, বোয়ালখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা কাজী মাওলানা ওবায়দুল হক হক্কানী। উদ্ধোধক ছিলেন,বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সভাপতি জননেতা জাহাঙ্গীর আলম।

প্রধান বক্তা ছিলেন,ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার শিক্ষা-প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ছাত্রনেতা নূরের রহমান রণি। স্বাগত বক্তব্য রাখেন,ছাত্রসেনা পৌরসভার সভাপতি ছাত্রনেতা হাফেজ সাইফুল ইসলাম। বক্তারা বলেন,ছাত্র সমাজের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও দাবি দাওয়া তুলে ধরাসহ শিক্ষাবান্ধব কর্মসূচিকে এগিয়ে নিতে প্রতিষ্ঠিত বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদে যারা জড়িত তারা যেমন দেশ ও জাতীর বন্ধু হতে পারেনা ঠিক তেমনি তোমাদের ও বন্ধু হতে পারে না।

৩৮ বছর আগে প্রতিষ্ঠিত ছাত্রসেনা প্রচলিত ধারার অবক্ষয়পুষ্ট আদর্শ ও নৈতিকতাবর্জিত ছাত্র রাজনীতির বিপরীতে ছাত্র সমাজকে আদর্শিক পথে উজ্জীবিত রেখেছে। সংঘাত-হানাহানি-খুনোখুনি-টেন্ডারবাজি ও ক্যাম্পাস দখলের চলমান ছাত্র রাজনীতির একেবারে বিপরীত অবস্থানে সুদৃঢ় থেকে ছাত্র সমাজকে বুদ্ধিবৃত্তিক ও আদর্শিক পথে পরিচালিত করার প্রয়াস চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ছাত্রসেনা কেন্দ্রীয় সদস্য ছাত্রনেতা আব্দুর হামিদ,যুবনেতা নাজির উদ্দীন,যুবনেতা সেকান্দর ইসলাম,মুহাম্মদ এনাম, মুহাম্মদ মোবারক,মুহাম্মদ নুর উদ্দীন,মুহাম্মদ আরিফ ও মুহাম্মদ নাজিম উদ্দীন প্রমুখ। দলীয় কার্যালয় হতে মিছিল শুরু করে উপজেলার ফুলতলিতে সমাবেশের দিয়ে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here