ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালী সম্পন্ন

0
301
ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালী সম্পন্ন
ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালী সম্পন্ন

ছাত্রসেনার মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক

ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালী সম্পন্ন

 অদ্য ২০ জানুয়ারি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে এবং ছাত্রসেনার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাস্থ সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে সকাল ১০ ঘটিকায় এক ছাত্র সমাবেশ ও ছাত্রসেনার গৌরব, সংগ্রাম এবং ঐতিহ্যের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শুভাযাত্রা ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি সংগ্রামী ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

1

উক্ত ছাত্র সমাবেশে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের অন্যতম প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত আল্লামা আলহাজ্ব গাজী এম এ ওয়াহিদ সাবুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সিনিয়র যুগ্ম-সাংগঠনিক সচিব জননেতা আলহাজ্ব সৈয়দ মোজাফফর আহমদ মোজাদ্দেদী। এ সময় তিনি বলেন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িতরা কখনো দেশ জাতীর উপকারে আসতে পারেনা বরং তারা দেশ ও জাতীর ক্ষতি করে। ইসলাম কখনো মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদকে গ্রহন করেনি আর করবেও না। তাই তিনি ছাত্র সমাজকে এ ক্ষতি কারক কাজ গুলো থেকে বেচে থাকার পরামর্শ দান করে বলেন তোমরা মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বেচে থাকবে ও তোমাদের পাশের ভাইকে বেচে থাকতে সহযোগীতা করবে। মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদে যারা জড়িত তারা যেমন দেশ ও জাতীর বন্ধু হতে পারেনা ঠিক তেমনি তোমাদের ও বন্ধু হতে পারে না। তিনি আরো বলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আতের পরিপন্থী যারা কাজ করছে আমার চেষ্টা করছি তাদের কে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের পতাকা তলে এনে সম্মিলিত ভাবে দেশে সুন্নীয়ত কায়েম করতে।

2

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম-সাংগঠনিক সচিব জননেতা আলহাজ্ব এড. ইসলাম উদ্দিন দুলাল।

3

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি পীরে তরিকত অধ্যাপক মুফতি নাজিম উদ্দিন আল-কাদরী, বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক যুবনেতা শায়ের সৈয়দ মোহাম্মদ আবু আজম, অর্থ সম্পাদক যুবনেতা মাওলানা আবু নাছের মোহাম্মদ মুসা, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ-সাধারণ সম্পাদক এড. সৈয়দ সায়েদুর রহমান আউলাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিজানুর রহমান, অর্থ সম্পাদক মাওলানা সাইয়্যেদুজ্জামান জাবের, প্রচার সম্পাদক সৈয়দ আবুল বাশার, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বিজয়নগর উপজেলার সভাপতি মাওলানা আবু বক্কর আনসারী, সরাইল উপজেলার সাবেক ফ্রন্ট নেতা মুফতি সামসুল হক রেজবী, জেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের দপ্তর সম্পাদক ক্বারি মাওলানা আবু রাইহান।

4

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ সাদেকুর রহমান খাঁন।

5

সমাবেশ শেষে ছাত্রসেনার সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালীবের করা হয়। র‍্যালীটি সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন হতে শুরু হয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে এসে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার মাধ্যমে সমাপ্ত করা হয়।

6

উক্ত ছাত্র সমাবেশে জেলা সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ আতাউর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জোবায়ের আহমেদ রানা, অর্থ সম্পাদক মোহাম্মাদ আরিফ আহমেদ খান, সহ-অর্থ সম্পাদক হাফেজ শাহাত হোসাইন, শিক্ষা-প্রশিক্ষন ও গবেষণা সম্পাদক মোহাম্মদ নূরে আলম রেজা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাজহারুল ইসলাম রেজা , সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ উজ্জল হোসাইন, ছাত্রসেনা সদর উপজেলার সাবেক সভাপতি মাওলানা আল আমিন মোল্লা, ছাত্রসেনা সদর উপজেলার সভাপতি মোহাম্মদ জাকির হোসাইন, ছাত্রসেনা বিজয়নগর উপজেলার সভাপতি মোহাম্মদ জহিরুল ইসলাম অপু, ছাত্রসেনা সরকারি কলেজ শাখার সহ-সভাপতি হাফেজ বায়েজিদ আহমেদ, কসবা উপজেলা সভাপতি হাফেজ মোহাম্মদ শফিকুল ইসলাম, ছাত্রসেনা আশুগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন, ছাত্রসেনা সরাইল উপজেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ কাউছার উদ্দিন, ছাত্রসেনা বিজয়নগর উপজেলার উপজেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ শরিফুল ইসলাম সুমন, ভাদুঘর গাউসিয়া কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন, প্রচার সম্পাদক মোহাম্মদ ঈমান আলি, ছাত্রসেনা পানিশ্বর ইউপির সভাপতি মোহাম্মদ সবুজ আহমেদ, ছাত্রসেনা সাদেকপুর ইউপির সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম রিফাত, মোহাম্মদ বাবুল, মোহাম্মদ সাব্বির আহমেদ, হাফেজ হেলাল উদ্দিন, হাফেজ মোহাম্মদ আজিম, মোহাম্মদ আবুল হাসেম, সহ প্রমুখ।

7
8
9

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here